সাকিবদের পারফর্মেন্সে অখুশি বিসিবি

প্রথম প্রকাশঃ নভেম্বর ৭, ২০২২ সময়ঃ ১০:১৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:২০ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টি২০ বিশ্বকাপ মিশণ শেষ। ৫ ম্যাচে ২ জয় দিয়ে পয়েন্ট নিয়ে ঘরের পথে বিমান ধরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হারের ম্যাচে চরম বাজে ব্যাটিং-মিডল অর্ডারের বার বার ব্যর্থতায় অখুশি বিসিবি। দল দেশে ফিরে এলে নতুন করে চিন্তা-ভাবনা শুরু করবে বিসিবি, এমনটা জানা গেছে। এছাড়া কারিগরি পরামর্শ শ্রীরাম শ্রীধরনের সঙ্গে বিসিবি-র নতুন করে চুক্তিও হতে যাচ্ছে।

দলের টিম ডিরেক্টর ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন এ সব কথা বলেন মিডিয়াতে। অস্ট্রেলিয়াতে টিম হোটেলে দাঁড়িয়ে সুজন বলেন, টিম বাংলাদেশে পারফর্মেন্সে মোটেও খুশি নয় টিম ম্যানেজম্যান্ট বা বিসিবি।

সুজন এর কারণ হিসেবে দলের ব্যাটিং নিয়ে সমালোচনা করেন। তিনি বলেন, আমরা নেদারল্যান্ডেস এর বিপক্ষে কোন ক্রমে জিতেছি। আর জিম্বাবুয়ের বিপক্ষে জিতেছি অনেকটা ভাগ্যের জোরেই। এছাড়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৪ রানে কেন অলআউট হতে হবে? এতো বাজে ব্যাটিং লাইন তো বাংলাদেশের না। শান্ত আর লিটন ছাড়া কেউ রান পায়নি। যদি আরো দুই বা তিন জন অল্প করেও হলেও রান যোগ কর তাহলেও আমরা আরো একটি ম্যাচে জয় পেয়ে যেতাম। বিশেষ করে পাকিস্তানের বিপক্ষে আমাদের শুরুটা যেভাবে ছিল সেভাবে মিডল অর্ডার পারেনি। সাকিবের এলবি’র ঘটনা বাদ দিলে কেউ রান পায়নি। স্বাভাবিক ভাবেই বিসিবি খুশি হবার কথা নয়।’

টি২০ বিশ্বকাপ অবদিই কারিগরি পরামর্শ শ্রীরাম শ্রীধরনের সঙ্গে বিসিবি-র চুক্তি ছিল। সেই চুক্তি তো শেষ হয়ে গেল। এবার কি নতুন করে চুক্তি করবে বিসিবি? এমন প্রশ্নের জবাবে সুজন জানান, হয়তো বিসিবি চুুক্তি বাড়াতে পারে। এটা বিসিবির নিজস্ব ব্যাপার। তবে নতুন করে চুক্তি হতে পারে বলেই মনে করি। কারণ শ্রীরাম শ্রীধরনের যে কাজ ছিল, তিনি তা শত ভাগই সফলতার সঙ্গে করেছেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G